LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা ॥ শিশুসহ আহত-৩



নিজস্ব প্রতিবেদক গাজীপুরের টঙ্গীতে পূর্ব বিরোধের জের ধরে দুইটি পরিবারের উপর প্রতিপক্ষরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে নতুন বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এসময় তিন মাসের শিশু ও মহিলাসহ তিনজন আহত হয়েছে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। আহত শিল্পী আক্তার জানায়, বেশ কিছুদিন যাবৎ আমার ভাই শুক্কুরের সাথে স্থানীয় এরশাদ তালুকদারের ছেলে বছির তালুকদার (৩৪), রুবেল তালুকদার (৩০), একই এলাকার মনসুরের ছেলে ফাহিম ওরফে ভোঙ্গা ফাহিম (২২) ও সফিক মিয়ার ছেলে সাজ্জাদ (২৬) এর বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে গত ৩ ডিসেম্বর উভয়পক্ষের মধ্যে সংগঠিত মারামারির ঘটনায় মামলা হলে শুক্কুরকে পুলিশ ধরে নিয়ে আদালতে প্রেরণ করেন। এরপর থেকে বছিরগং শুক্কুরের পরিবারের সদস্যদের বিভিন্ন ধরণের হুমকি দিয়ে আসছে। এদিকে শুক্কুরের নামে হওয়া মামলার অপর অভিযুক্ত মহিন গত ১৯ ডিসেম্বর বিজ্ঞ আদালত থেকে আগাম জামিন নেয় এবং ২০ ডিসেম্বর বিকেলে জেল বেরিয়ে টঙ্গীর বাসায় এলে বছিরগং বিষয়টি জানতে পারে। ওইদিন রাতেই মহিনের ঘর তল্লাশী ও তাকে আটকের নামে নতুন বাজার এলাকার বাসায় হামলা চালিয়ে মহিনকে না পেয়ে তার স্ত্রী শিমুকে বেদড়ক মারধর করে। মহিনের বাসা থেকে ফেরার পথে বছিরের নেতৃত্বে হামলাকারীরা দেশীয় ধাঁরালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে শুক্কুরে বাসায় হামলা চালায়। এ সময় বাসায় আমাকে (শিল্পী আক্তার) ও আমার মাকে (খোদেজা বেগম)  অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। এতে বাঁধা দেয়ায় বছির ও তার লোকজন আমাকে ও মাকে কিল ঘুষি লাথি মারতে থাকে। এসময় আমার কোলে থাকা তিন মাসের শিশু সন্তানকেও তারা ছাড় দেয়নি। তাদের এলোপাথারী মারধরে কোলের শিশু বাচ্চাটি মাঠিতে পড়ে চিৎকার করতে থাকে। পরে আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরতর আহত অবস্থায় আমি (শিল্পী আক্তার) ও আমার কোলের শিশুটিকে উদ্ধার করে টঙ্গী শহিদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আমার মা (খোদেজা বেগম) বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় উপরোক্ত হামলাকারীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। এব্যাপারে মহিনের স্ত্রী শিমু আক্তার জানান, আমার স্বামী আদালত থেকে জামিনে বেরিয়ে বাসার আসার কয়েক মিনিটের মধ্যে বছির বাহিনী বাসায় তল্লাশীর নামে হামলা করে মহিনকে না পেয়ে আমাকে মারধর করে। তারা এসময় মহিনকে পেলে হত্যারও হুমকি দেয়। আমি ও আমার স্বামী বছিরগংদের ভয়ে আতংকে আছি। এব্যাপারে অভিযুক্ত বছিরের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি অস্বীকার করে বলেন, পুলিশ আমাদের রজু করা মামলার আসামী মহিনকে চিনে না, পুলিশ বলছিলো মহিন এলাকায় আসলে ম্যাসেজ দিতে। মহিন বাসায় এসেছে জানতে পেরে, তাকে সনাক্ত করতেই আমরা ওই বাসায় গিয়েছিলাম। ওখানে কোন মারামারির ঘটনা ঘটেনি। বরং তারা আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। এ বিষয়ে জানতে টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক  সজলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ৯৯৯ এ ফোন পেয়ে আমিসহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পাইনি। তবে বাসার মালিক মমতাজ ভয়ে দরজা বন্ধ করে ঘরে ছিলো। তার কাছে জানতে চাইলে, উনি জানান, মহিন আমার ননদের জামাই। মহিনকে খুঁজতে একদল লোক এসেছিলো। কিন্তু তিনি ভয়ে দরজা খুলেননি। তাছাড়া মহিন জামিনে আছে, এমন একটি রি-কল আমাকে দেখানোর পর আমি চলে আসি। এর বাইরে আমার কিছু জানা নেই।


1